Flory Apricot Scrub (200gm

300

Product code : S92P10

Product PV : 5

Flory Apricot Scrub (200gm)

ফ্লোরি অ্যাপ্রিকট স্ক্রাবঃ

শরীরের অন্যান্য ত্বকের চেয়ে মুখের ত্বক অনেক বেশি কোমল। তাই ত্বক পরিষ্কারের সময় খেয়াল রাখতে হয় যাতে ত্বক টান না পড়ে। অর্থাৎ ত্বকের মৃতকোষগুলো পরিষ্কার করতে হয় আলতো ভাবে। অনেকেই গোসলের সময় মাজনি বা কাপড় দিয়ে ঘষে ঘষে ত্বকের মৃতকোষ উঠানোর চেষ্টা করেন। এতে ত্বকের মৃতকোষ তো যায়ই সাথে সাথে ত্বকের কোমলতাও চলে যায়। তাই ত্বককে মসৃণ ও সুন্দরভাবে পরিষ্কার করতে স্ক্রাব হতে পারে একমাত্র উপায়। অনেকেরই ধারণা স্ক্রাব শুধু মেয়েরাই ব্যবহার করবে এটা কিন্তু ভুল ধারণা। সকলের ত্বকের উপরেই মৃতকোষের প্রলেপ পড়ে। মেয়েদের পাশাপাশি তাই পুরুষদের ত্বকের জন্যও স্ক্রাব ভীষণ জরুরী। বিশেষ করে যাদের ত্বক বেশি তৈলাক্ত তাদের জন্য স্ক্রাব  প্রতিরোধক হিসেবে কাজ করে। কেননা স্ক্রাব ব্যবহারের ফলে মুখের যে লোমকূপগুলো বন্ধ থাকে সেগুলো খুলে যায়। ফলে মুখের অতিরিক্ত তেল সহজেই বের হয়ে আসে আর ত্বক পায় প্রয়োজনীয় অক্সিজেন। তাই আপনি ত্বককে কোমলও সুন্দর করার জন্য ফেসওয়াশের পাশাপাশি অবশ্যই  ফ্লোরি  স্ক্রাব সঙ্গী করে নিতে পারেন।
ফ্লোরি অ্যাপ্রিকট স্ক্রাব ত্বক ফর্সা করতে সহযোগিতা করে । এপ্রিকট-এর নির্যাসসহ বিভিন্ন ভেষজ উপাদানে তৈরী  ত্বকের নিয়মিত পরিচর্যায় ত্বকের র‍্যাস দূর করে, ত্বকের উজ্জলতা এবং রুপ লাবণ্য ধরে রাখতে সাহায্য করে ও ত্বককে করে তোলে নরম কোমল ও লাবণ্যময়।
ফ্লোরি অ্যাপ্রিকট স্ক্রাব ব্যবহারের নিয়মঃ প্রথমে ফ্লোরি নিম ফেসওয়াশ দিয়ে মুখটি পরিস্কার করে নিন। পরিমাণ মত স্ক্রাব হাতে নিয়ে সামান্য পানি মিশিয়ে মুখে ঘড়ির কাটার উল্টো দিকে ভেজা তিন আঙুল দিয়ে আলতোভাবে ৪-৫ মিনিট ম্যাসাজ করুন এবং প্রচুর পরিমাণ পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন। এটি হাতে, পায়ে, গলায় ও পিঠে ব্যবহারে কার্যকর ফলাফল পাবেন।

ডেলিভারি চার্জঃ সারা বাংলাদেশে হোম ডেলিভারি চার্জ মাত্র ১১০ টাকা।

বিঃদ্রঃ
একই স্টোরের মাত্র ২ টি প্রোডাক্ট একসাথে অর্ডার করলেই সারা বাংলাদেশে ক্যাশ অন ডেলিভারি(পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ) সিস্টেমে হোম ডেলিভারি চার্জ সম্পুর্ন ফ্রী!!!


Store Code=92
Product Code=S92P10
Product Id=5-D-0-P-1
Member Price=300tk
Point=5
Customer Price=400 tk
Point=13




Availability : In Stock